Thursday, January 27, 2022

Close

Home DM Youth মোদীর সঙ্গে সাক্ষাৎ করলেন একঝাঁক তারকা

মোদীর সঙ্গে সাক্ষাৎ করলেন একঝাঁক তারকা

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে দুই দিনের সফরে ঢাকায় এসেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ঢাকায় সফরের শুরুর দিকেই দেশের বিনোদন, খেলাসহ বিভিন্ন ক্ষেত্রের সফল ব্যক্তিত্বদের সঙ্গে সাক্ষাৎ করেন মোদী।

শুক্রবার (২৬ মার্চ) সকালে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। এরপর নরেন্দ্র মোদীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিমানবন্দরে ভারতের প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয়। একইসঙ্গে তার সম্মানে ২১বার তোপধ্বনি ও গার্ড অব অনার দেওয়া হয়। এসময় বিমানবন্দরে দুই প্রধানমন্ত্রী কুশল বিনিময় করেন।  

ঢাকায় নরেন্দ্র মোদীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিনোদন, খেলাসহ বিভিন্ন অঙ্গনের সফল তারকারা। মোদীর সঙ্গে সাক্ষাৎ করেন অভিনেত্রী জয়া আহসান, নুসরাত ফারিয়া, সংগীতশিল্পী শারমিন সুলতানা সুমি, ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসানসহ আরও অনেকে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ঢাকায় এসেছেন। ঢাকা সফরকালে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের সঙ্গে তিনি দ্বিপক্ষীয় বৈঠক করবেন।

২৬ মার্চ বিকেলে জাতীয় প্যারেড স্কয়ারে স্বাধীনতা দিবসের জাতীয় অনুষ্ঠানে তিনি যোগ দেবেন। করোনাকালে ভারতের প্রধানমন্ত্রীর এটাই প্রথম বাংলাদেশ সফর। দুই দিনের সফর শেষে শনিবার (২৭ মার্চ) তিনি ঢাকা ত্যাগ করবেন।

২০১৫ সালের ৬-৭ জুন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রথমবার ঢাকা সফর করেন। এবার তিনি দ্বিতীয় দফায় ঢাকা সফরে আসলেন।

নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করার মুহূর্তের ছবিগুলো সামাজিকমাধ্যমে শেয়ার করেছেন নুসরাত ফারিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
  • Latest
  • Popular

Latest Comments