Tuesday, November 30, 2021

Close

Home Entertainment Dhallywood শাকিবের প্রশংসায় পঞ্চমুখ বুবলী

শাকিবের প্রশংসায় পঞ্চমুখ বুবলী

শবনম ইয়াসমীন বুবলী। ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা। সংবাদ পাঠিকা থেকে সুপারস্টার শাকিব খানের হাত ধরে চিত্রনায়িকা বনে গেছে। একসঙ্গে অভিনয় করেছেন দশটি সিনেমায়। সবকিছু ঠিক থাকলে তপু খান পরিচালিত ‘লিডার-আমি বাংলাদেশ’ সিনেমাটি হবে এ জুটির ১১তম সিনেমা।

শোনা যাচ্ছে, ঈদুল ফিতরে মুক্তি পাবে শাকিব-বুবলী জুটির সিনেমার ‘বিদ্রোহী’। শাপলা মিডিয়ার ব্যানারে এটি পরিচালনা করেছেন শাহীন সুমন। শুরুতে এ সিনেমার নাম ছিল ‘একটু প্রেম দরকার মাননীয় সরকার’। তারপর পরিবর্তন করে রাখা হয় ‘কালপ্রিট’। সবশেষ এটির নাম রাখা হয় ‘বিদ্রোহী’।

শাকিব খানকে কীভাবে মূল্যায়ন করবেন? সম্প্রতি এক সাক্ষাতকারে এমন প্রশ্নে বুবলী বলেন, ‘আসলে শাকিব খান নামটাই যথেষ্ট, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য। সেটি বাংলাদেশ হোক, কলকাতার ইন্ডাস্ট্রি হোক। কারণ এতটা জনপ্রিয় উনি এবং এত ভালো অভিনয় করেন। সেক্ষেত্রে আসলে আমার মনে উনাকে মূল্যায়ন করার সাহস আমার নেই। তবে আমার সৌভাগ্য উনার সাথে অনেকগুলো ছবিতে কাজ করেছি, যদি নির্মাতারা চায় সামনেও কাজ হবে।’

টানা ক্যারিয়ারে মাঝে বিরতি নিয়েছিলেন বুবলী। বিরতির পর নতুন রূপে ফিরেছেন। কাজ করছেন শাপলা মিডিয়ার ‘চোখ’ সিনেমায়। আসিফ ইকবাল জুয়েলের পরিচালনায় এতে তার বিপরীতে আছেন চিত্রনায়ক নিরব ও জিয়াউল রোশান। এর আগে নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’ সিনেমায় অভিনয় করেছেন এ নায়িকা। এটি পরিচালনা করেছিল সৈকত নাসির। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
  • Latest
  • Popular

Latest Comments